Bkash

বিলের তথ্য সেভ করলেই ক্যাশব্যাক অফার।

বিকাশ এ্যাপ চালুর পর থেকেই আমাদের প্রতিনিয়ত নানান রকম অফার দিচ্ছে। বিকাশ এ্যাপ থেকে প্রথম মোবাইল রিচার্জ করলেও ক্যাশব্যাক যেকোনো পেমেন্ট করলেও ক্যাশব্যাক তাছাড়া বিভিন্ন গেম থেকেও আমাদের অনেক টাকা অফার করে থাকে।

সম্প্রতি বিকাশ আমাদের পে বিল পেমেন্ট করে তথ্য সেভ করে রাখলেই ১০ টাকা ক্যাশব্যাক অফার করছে। 

তাছাড়া বিকাশ অ্যাপে নিজের বা প্রিয়জনের বিলের তথ্য সংরক্ষণ করে রাখলে প্রয়োজন মতো বিলের পরিমাণ চেক করা ও পরিশোধ করার সুবিধা পাওয়া যাবে।

ফলে বিকাশ অ্যাপ থেকে বিল দিলে প্রতিবার বিলের কাগজ খুঁজতে হবেনা। প্রতিবার ইউটিলিটি বিলের কাগজ খুঁজে অ্যাকাউন্ট নম্বর টাইপ করার প্রয়োজন হবে না।

কেবল ‘পে বিল’ আইকন থেকে ‘সেভ করা অ্যাকাউন্ট’ অপশন ট্যাপ করে সহজেই বিল পরিশোধ করা যায়।

গ্রাহককে এই সুবিধা সম্পর্কে আগ্রহী করে তুলতে ফেব্রুয়ারি-মার্চ মাসজুড়ে থাকছে বিল বিকাশ করার সময় বিলের তথ্য সেভ করে ১০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। সর্বোচ্চ ৫টি বিলের তথ্য সেভ করে মোট ৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন খুব সহজেই, মানে টাকাও সেভ হবে। 

তাই এবার সেভ করলেই সেভ হবে!

বিকাশ এ্যাপে কিভাবে তথ্য সেভ করবেন তা নিম্নরূপ

কিভাবে বিকাশ এ্যাপে কিভাবে তথ্য সেভ করবেন

বিকাশ এ্যাপে কিভাবে তথ্য সেভ করবেন

 

বিকাশে এখন সারা দেশের রণপেইড ও পোস্ট পেইড বিল, সবগুলো ওয়াসার পানির বিল, প্রায় সবগুলো গ্যাস বিতরণ প্রতিষ্ঠানের বিল, সর্বোচ্চ সংখ্যক ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের বিল।

এছাড়াও বিটিসিএলের টেলিফোন বিলসহ সবচেয়ে বেশি সংখ্যক ইউটিলিটি বিল প্রায় অনেক রকমের বিল যে কোনো স্থান থেকে যে কোনো সময় খুব সহজেই পরিশোধ করা যায়। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button