Holy tune app | বাংলাদেশের প্রথম ইসলামীক সংগীত অ্যাপ

holy tune হচ্ছে বাংলাদেশের বিখ্যাত ইসলামী শিল্পী গোষ্ঠী কলরব এর  সাথে ইসলামী গান রেকর্ড করে থাকে। এই আর্টিকেলে আজকে Holy Tune App নিয়ে বিস্তারিত বলার চেষ্টা করবো।

বাংলাদেশে অনেক ইসলামী সংগীত শিল্পী গোষ্ঠী রয়েছে,এই প্রথম বাংলাদেশের ইসলামী সংগীত শিল্পী গোষ্ঠী কলরব চালু করেছে Holy Tune নামে তাদের নিজস্ব মোবাইল অ্যাপ।

এই অ্যাপ এর মাধ্যমে কলরব এর সকল ইসলামী সংগীত শুনতে পারবেন। এই অ্যাপ এই প্রথম ভার্সন লঞ্চ করার সাথে সাথে অনেক জনপ্রিয় হয়ে উঠছে।

Holy tune app download

Holy Tune App

বাংলাদেশে প্রথম ইসলামী সংগীত নির্ভর বাণিজ্যিক এ্যাপ হলি টিউন এর প্রথম ভার্সনটি এখন অবমুক্ত করা হয়েছে আলহামদুলিল্লাহ্‌ ।
সুসংবাদ!

দীর্ঘ সময় অপেক্ষা শেষে সুসংবাদ হল, কলরবসহ অন্যান্য ইসলামী সংগীত প্রাণভরে উপভোগ করতে এবং পছন্দের শিল্পীর পছন্দের গজল খুব সহজে শুনতে ডাউনলোড করে সাথে থাকুন হলি টিউন এ্যাপের ।

আপাতত এটি গুগোল প্লেস্টোরে পাওয়া যাচ্ছে । খুব অল্প সময়ের মধ্যে এ্যাপস্টোরসহ দ্বিতীয় আপডেট ভার্সনটি আয়োজন করে রিলিজ করা হবে ইনশাআল্লাহ ।

গুগল প্লেস্টোরে বর্তমানে এই অ্যাপটির 100k ডাউনলোড হয়েছে এবং 4.6 রেটিং রয়েছে।

|ফটো এডিট করার শখ থাকলে বেস্ট এডিট অ্যাপ সম্পর্কে জানতে 

প্রথম ভার্সনটির ভালোলাগা এবং মন্দলাগা জানাবেন আশাকরি । এগিয়ে যাক ইসলামী সংগীত । গুগল প্লেস্টোর থেকে অ্যাপ ডাউনলোড করতে পারেন। সরাসরি ডাউনলোড করতে ক্লিক করুন।

Holy Tune App Download

Holy tune app

ডাউনলোড করে খুব সহজেই উপভোগ করুন কলরব এর সকল ইসলামীক সংগীত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top